সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে ৬০০ পিস ইয়াবা সহ আটক -০২

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 306 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে ৬০০ পিস ইয়াবা সহ ২ জন কে আটক করেছে। এদের ভিতরে একজন রোহিঙ্গা। আটককৃতদের নাম মোঃ গোলাম গাজী(৬৫) ও শিশু মোঃ রফিক(১৬)। প্রথম আসামী গোলাম গাজী  শ্যামনগরের মৃত জাবেদ আলীর ছেলে। আর ২য় আসামী রফিক কক্সবাজার উকিয়ার -মৃত সামছুল আলমের ছেলে।

থানা পুলিশ জানায়,সাতক্ষীরা জেলার  পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান এঁর  দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামানের  তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ/ আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে ইং-২৪/১১/২০২২ তারিখ থানার বিশেষ অভিযান টিমের এএসআই/ মোঃ জিয়াউর রহমান, সঙ্গীয় , এএসআই/ মোঃ গোলাম মোস্তফা ও ফোর্স এর সহায়তায় গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে লাবসা বাইপাস রোডে অভিযান চালিয়ে গোলাম গাজী(৬৫) ও মোঃ রফিক(১৬) কে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান,আটকৃতরা কক্সবাজার থেকে ইয়াবার চালান নিয়ে সাতক্ষীরা শ্যামনগরে যাচ্ছিল।তিনি জানান,আটককৃতদের নামে সাতক্ষীরা থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।এর মধ্যে ও শিশু মোঃ রফিক(১৬) কে শিশু সংশোধনগারে পাঠানো হয়েছে।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন