সাতক্ষীরায় উগ্রবাদ প্রতিরোধে আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর করনীয় বিষয়ক সেমিনার ও কর্মশালা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 200 দর্শন

 

বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মান প্রকল্পের (CTTC,DMP DHAKA) আয়োজনে এবং সাতক্ষীরা জেলা পুলিশের সহযোগিতায় উগ্রবাদ বিরোধী জনসচেতনতামূলক কার্যক্রম ও উগ্রবাদ দমনে স্পষ্ট ধারনা প্রদানের লক্ষ্যে আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর করনীয় বিষয়ে এক সেমিনার ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ০৪ ফেব্রুয়ারী ২০২০ খ্রিঃ তারিখ সকাল ১০.০০ টায়  শহরের তুফান কনভেনশন সেন্টারে এ সেমিনার অনুষ্ঠিত হয়।সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর সভাপতিত্বে উক্ত সেমিনার   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশিং ফোরাম সাতক্ষীরার সভাপতি ডা: আবুল কালাম বাবলা ।

এছাড়া সেমিনারে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)  ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ।সেমিনারে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন, হেড কোয়ার্টার সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।

উগ্রবাদ বিরোধী জনসচেতনতামূলক কার্যক্রম ও উগ্রবাদ দমনে স্পষ্ট ধারনা প্রদানের লক্ষ্যে আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর করনীয় বিষয়ে এক সেমিনার ও কর্মশালায় ট্রেইনার হিসাবে দায়িত্ব পালন করেন ডিএমপির সিটিটিসি বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব নাজমুল ইসলাম, পিপিএম।

সেমিনারে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ গণ উক্ত কর্মশালায় অংশ নেন। এছাড়া উক্ত কর্মশালায়   সাতক্ষীরা জেলা কারাগারের কর্মকর্তা ও সদস্যবৃন্দ অংশ নেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন