বাঙ্গালী বীরের জাতি এ জাতি মাথা নত করতে জানে না : র‌্যাবের ডিজি ড.বেনজীর

দ্বারা zime
০ মন্তব্য 450 দর্শন

 

র‌্যাব মহাপরিচালক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেছেন, বাঙ্গালী বীরের জাতি, বিজয়ী জাতি। এ জাতি মাথা নত করতে জানে না। তাই মাদক-সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে চলমান যে যুদ্ধ শুরু হয়েছে সে যুদ্ধে একদিন আমরাই জয়ী হবো। আর সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ২০৪১ সালের মধ্যে উন্নত ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছি।

শেরপুর পুলিশ লাইন্স মাঠে মঙ্গলবার (৩ মার্চ) জেলা পুলিশের দিনব্যাপী বার্ষিক সমাবেশ ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ বিপিএম। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভুইয়া, জামালপুর ও নেত্রকোণার পুলিশ সুপারসহ র‌্যাব ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা।

বর্ণাঢ্য নানা আয়োজনের এ সমাবেশটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করা হয়। পুরো পুলিশ লাইন্স সাজানো হয় শত রকমের মনোমুগ্ধকর ফুল দিয়ে। এছাড়া বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের দুই শতাধিক ছবি দিয়ে প্রদর্শনীর আায়োজন করা হয়। সেখানে ছিল বিশ^ নেতাদের সাথে বঙ্গবন্ধুর দুর্লভ সব ছবি।

এ সমাবেশে নালিতাবাড়ী উপজেলার সোহাগপুরের জীবিত ১৪ জন বিধবাকে সম্মাননা দেওয়া হয়। এছাড়া সোহাগপুরের নির্মম হত্যাকান্ডের ওপর পুলিশ লাইন্স একাডেমী ফর ক্রিয়েটিভ এডুকেশন এর শিক্ষার্থীরা মাঠে র‌্যাব ডিজির সামনে নাটিকা মঞ্চস্থ করে। ১৯৪৮ থেকে ১৯৭৫ সাল পর্যন্ত বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের ওপর নাটক পরিবেশন করে জামালপুর জেলার একটি নাট্যদল।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন