প্রতিটি ওয়ার্ডে ও ইউনিয়নে যাচাই-বাছাই করে যারা ত্রাণ পাওয়ার উপযোগী তাদের তালিকা করতে হবে : জেলা প্রশাসক মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 133 দর্শন
আশাশুনিতে করোনা ভাইরাস সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৩ টায় আশাশুনি উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সবাই প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল বলেন করোনা ভাইরাসের প্রভাবে বাংলাদেশ আজ ঝুঁকিপূর্ণ।
এই ঝুঁকিপূর্ণ অবস্থা থেকে মুক্তি পেতে হলে আমাদেরকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে এবং তার দিক নির্দেশনা মোতাবেক  সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
প্রতিটি ওয়ার্ডে ও ইউনিয়নে যাচাই-বাছাই করে  যারা ত্রাণ পাওয়ার উপযোগী তাদের তালিকা করতে হবে।ত্রাণের তালিকা তৈরি ও ত্রাণ বিতরণের ক্ষেত্রে কোন নিয়ম মেনে নেয়া হবে না। আশাশুনি উপজেলা নিবার্হী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে সভায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলাআওয়ামীলীগের সভাপতি এ বি এম মোস্তাকিম
সহকারী কমিশনার ভূমি শাহীন সুলতানা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃসুদেষ্ণা সরকার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী মোসলেমা খাতুন মিলি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ খান যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল ইসলাম ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল স ম সেলিম রেজা মিলন প্রভাষক মোনায়েম হোসেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমানসহ জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।




০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন