খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন সাতক্ষীরা থানার সাইফুল ইসলাম

দ্বারা zime
০ মন্তব্য 1073 দর্শন

 

খুলনা রেঞ্জের অক্টোবর, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৮ নভেম্বর, ২০২৩ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের অক্টোবর, ২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

সভায় অক্টোবর, ২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘চুয়াডাঙ্গা’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে দামুড়হুদা সার্কেল, চুয়াডাঙ্গা ও শ্রেষ্ঠ থানা হিসেবে দর্শনা থানা, চুয়াডাঙ্গা কে পুরস্কৃত করা হয়।

সভায় অক্টোবর, ২০২৩ মাসে রেকর্ডব্রেক পরিমান মাদক উদ্ধার,ওয়ারেন ভুক্ত আসামি আটক,সাজা প্রাপ্ত আসামি আটক করে বিশেষ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন সাতক্ষীরা থানার সাব ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম।এসময় রেঞ্জ ডিআইজি সাতক্ষীরা থানার এসআই সাইফুল ইসলাম কে সন্মানা সনদ ও ক্রেস্ট তুলে দেন। পুরুস্কার গ্রহণকালে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম উপস্থিত ছিলেন।

এছাড়া অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় ঝিনাইদহ সদর থানার  এসআই (নিঃ) মোঃ ফরিদ হোসেন, খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ দফাদার মোঃ শহিদুল ইসলাম, ১০ নং আগরদাড়ী ইউপি, শিবপুর, সাতক্ষীরা সদর থানা, সাতক্ষীরা ও শ্রেষ্ঠ মহল্লাদার ৬ নং কাশিমপুর ইউনিয়ন, কোতয়ালি মডেল থানা, যশোর জেলাকে পুরস্কৃত করেন খুলনা রেঞ্জ ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

রেঞ্জ  ডিআইজি সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে জেলার আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ, অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন, আওতাধীন জেলা ও ইউনিটের নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড, থানা এলাকায় ওপেন হাউজ ডে, কমিউনিটি ও বিট পুলিশিং সভা, উঠান বৈঠক সহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।
পরবর্তীতে নবনিযুক্ত পুলিশ সুপার, নড়াইল জেলা ও পুলিশ সুপার, চুয়াডাঙ্গা জেলাকে ফুলেল শুভেচ্ছা জানান খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

সভায় আরও উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ),মোঃ নিজামুল হক মোল্যা,কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ নওরোজ হাসান তালুকদার,অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) মোঃ হাসানুজ্জামান পিপিএম সহ খুলনা রেঞ্জসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন