অগ্নিকাণ্ডে ৪৪ নিহত, আহতদের দেখতে হাসপাতালে আইজিপি ও ডিএমপি কমিশনার

দ্বারা zime
০ মন্তব্য 136 দর্শন

 

গতকাল বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে বেইলি রোডে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ভবনে অগ্নিকাণ্ডে ৪৪ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে। এছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে আরও ২২ জন ভর্তি আছেন।

আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট কাজ করে। তাদের আন্তরিক চেষ্টায় ২ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে।
বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের মধ্যে রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ লাইন্স হাসপাতালে ১ জন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৩৩ জন ও শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ১০ জন মারা গেছেন।

গতকাল রাতেই বেইলি রোডে ঘটনাস্থল পরিদর্শন করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম ও ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। তাঁরা আহতদের খোঁজ-খবর নিতে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউট এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে দায়িত্ব পালনের পাশাপাশি ফায়ার সার্ভিসের সঙ্গে উদ্ধারকাজে অংশগ্রহণ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

আশপাশের এলাকার যানজট নিয়ন্ত্রণে কাজ করেছে ডিএমপির ট্রাফিক পুলিশ। উৎসুক জনতা যেন ভিড় করে ফায়ার সার্ভিসসহ আইনশৃঙ্খলাবাহিনীর কাজে ব্যঘাত সৃষ্টি করতে না পারে সে জন্য নিরলসভাবে দায়িত্ব পালন করে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন