চুয়াডাঙ্গার মানবিক এসপি জাহিদের প্রত্যক্ষ তত্ত্বাবধানে রুমানা ফিরে পেলো তার সুখের সংসার

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 495 দর্শন

 

পুলিশ সুপার, চুয়াডাঙ্গার প্রত্যক্ষ তত্ত্বাবধানে রুমানা খাতুন ফিরে পেয়েছে তার সুখের সংসার।

মোছাঃ রুমানা খাতুন (২১), পিতা-মো: রেজাউল হক, সাং-নিলার মোড় সুমিরদিয়া, থানা ও জেলা-চুয়াডাঙ্গা এর সাথে মোঃ জুয়েল রানা (২৬), পিতা-মো: আশির উদ্দিন, সাং-মুসলিমপাড়া, থানা ও জেলা-চুয়াডাঙ্গার অনুমান ১১ (এগারো) মাস পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। বিবাহের পর থেকে মোঃ জুয়েল রানা ও তার পরিবারের লোকজন যৌতুকের দাবীতে রুমানা খাতুনকে শারীরিক ও মানষিক অত্যাচার করতে থাকে।

একপর্যায়ের রুমানা তার স্বামী ও তার পরিবারের নির্মম অত্যাচার সহ্য করতে না পেরে মানবিক পুলিশ সুপার, চুয়াডাঙ্গার নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ সুপার, চুয়াডাঙ্গা মো: জাহিদুল ইসলাম উক্ত অভিযোগটি তার কার্যালয়ে অবস্থিত “উইমেন সাপোর্ট সেন্টার” এর মাধ্যমে অদ্য ২৩.০২.২০২২ খ্রিঃ উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন। উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে মানবিক পুলিশ সুপার, চুয়াডাঙ্গা  মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম সেবা এর প্রত্যক্ষ মধ্যস্থতায় মো: জুয়েল রানা ও রুমানাকে নিয়ে সব বিবাদ ভুলে সংসার করতে সম্মত হয়।তাই বলা যেতে পারে পুলিশ সুপার, চুয়াডাঙ্গার প্রত্যক্ষ তত্ত্বাবধানে মোছাঃ রুমানা খাতুন ফিরে পেল তার সুখের সংসার।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন