তালার শালিখা রাস্তা উদ্বোধন করলেন সংসদ সদস্য এডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ

দ্বারা zime
০ মন্তব্য 256 দর্শন

 

২১ নভেম্বর রবিবার সকাল ১১ টায় তালা উপজেলার শালিখা রাস্তা উদ্বোধন করেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এডভোকেট  মুস্তফা লুৎফুল্লাহ ।

এ সময় উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মুর্শিদা পারভীন পাঁপড়ি, খেশরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ কামরুল ইসলাম লাল্টু, তালা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খুরশিদ আলম, সাবেক চেয়ারম্যান এস.এম লিয়াকত হোসেন, ইউনিয়ন যুব লীগের আহবায়ক ফারুক হোসেন পিল্টু, ছাত্রলীগের সভাপতি মোস্তফা মনোয়ার তিমুরসহ স্থানীয় নেতৃবৃন্দ ।

উল্লেখ্য, উক্ত ৭৫০ মিটার রাস্তা পাকাকরণের জন্য তালা-কলারোয়ার সাংসদ এড.মুস্তফা লুৎফুল্লাহ’র অনুকুলে প্রাপ্ত অর্থ থেকে ঐ রাস্তা পাকাকরণের জন্য ৬১ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়েছিলো। সম্প্রতি রাস্তার কাজ শেষ হয় এবং অত্র অঞ্চলের হাজার হাজার মানুষের দীর্ঘদিনের ভোগান্তি নিরসন হয়।

স্থানীয়রা সাংসদের এই বিশেষ অবদানের জন্য তাঁকে অভিনন্দন জানিয়েছেন। এরপর তিনি ডুমুরিয়া মধ্যমিক বিদ্যালয় পরিদর্শন করেন এবং বিদ্যালয় ভবণ নির্মাণের ব্যাপারে ব্যবস্থা নিবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন