ধর্মের নামে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কোন ছাড় নেই ; কুষ্টিয়ার এসপি তানভীর আরাফাত

দ্বারা zime
০ মন্তব্য 267 দর্শন

 

জেলা প্রশাসন কুষ্টিয়ার আয়োজনে কুষ্টিয়া পৌর অডিটেরিয়ামের মজিবর রহমান মিলনায়তনে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতামূলক কার্যক্রম প্রতিহতকরণের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহম্পতিবার সকালে কুষ্টিয়া পৌর অডিটেরিয়ামের মজিবর রহমান মিলনায়তনে সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতামূলক কার্যক্রম প্রতিহতকরণের লক্ষ্যে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মোঃ মাহবুব উল আলম হানিফ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ আসনের স্যসদ সদস্য আঃ কাঃ মঃ সরওয়ার জাহান, কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ এবং বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপি এম(বার)।

মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন, ধর্মের নামে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কোন ছাড় নেই মর্মে পুলিশ সুপার কঠোর হুশিয়ারী উচ্চরণ করেন।পুলিশ সুপার বলেন, অপরার্ধীদের জন্য এক আতংকের নাম হবে জেলা পুলিশ কুষ্টিয়া।

তিনি বলেন,বাঙালি জাতি কোন দিন কোন মৌলবাদী চক্রের কাছে মাথা নত করেনি এবং করবেও না মর্মে বক্তব্যে প্রকাশ করেন। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন,কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন