বিসর্জনের আগ পর্যন্ত পুলিশ পূজা মন্ডপের নিরাপত্তা দিবে : বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম।।

দ্বারা zime
০ মন্তব্য 238 দর্শন

 

পিরোজপুর ও ঝালকাঠি জেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেছেন বরিশালের রেঞ্জ ডিআইজি জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম ।

০৭ অক্টোবর, ২০১৯ খ্রিঃ পিরোজপুর জেলার পালপাড়া সার্বজনীন শ্রী শ্রী দুর্গা মন্দির এবং রাজার হাট শ্রী শ্রী হরিসভা দুর্গা মন্দিরে হিন্দু পূজারী, পূণ্যার্থী আর ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করে রেঞ্জ ডিআইজি শতভাগ নিরাপত্তার সাথে তাদের ধর্মীয় আচার পালনের আশ্বাস দেন। তিনি বলেন, সকল ধর্মের সমান অধিকারের বিষয়টি আমাদের সংবিধানে বিধৃত হয়েছে।ধর্মীয় সম্প্রীতি অটুট রেখেই উন্নত বাংলাদেশ গড়তে আমরা সামনে এগিয়ে যাবো। এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলার পুলিশ সুপার, পূজা উদযাপন পরিষদের সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এরপর ডিআইজি মহোদয় ঝালকাঠি জেলার শ্রী শ্রী মদন মোহন বিগ্রহ (আখড়া) মন্দির ও রামকৃষ্ণ সেবাশ্রম, রাধা গোবিন্দ ও লোকনাথ শ্রী শ্রী সার্বজনীন দুর্গা মন্দির এবং শ্রী শ্রী রাধা গোবিন্দের আঙিনা পাবলিক হরিসভা মন্দিরে পূজারী ও ভক্তবৃন্দের সাথে শুভ নবমীতে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন। তারা রেঞ্জ ডিআইজি কে সনাতন ধর্মাবলম্বীদের পরম বন্ধু আখ্যা দেন।

এসময় উপস্থিত ছিলেন ঝালকাঠির পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, পূজা উদযাপন পরিষদের সদস্যবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উপস্থিত সকলকে উদ্দেশ্য করে রেঞ্জ ডিআইজি  বলেন, আমাদের বাংলাদেশে ধর্ম নিয়ে বাড়াবাড়ি নেই। ব্যক্তিগত কোন্দল থাকতে পারে, কিন্তু আমাদের দেশ ধর্মীয় সম্প্রীতির এক অনন্যসাধারণ দৃষ্টান্ত।

সবশেষে রেঞ্জ  ডিআইজি  উপস্থিত সকলের উদ্দেশ্যে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহসহ সকল সামাজিক অসংলগ্নতার বিরুদ্ধে এক হয়ে কাজ করার উদাত্ত আহ্বান জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন