শ্যামনগরে স্থায়ী ও দীর্ঘমেয়াদী বিশেষ ক্যাম্পের উদ্বোধন করলেন ডিডিএফপি রওশন আরা জামান

দ্বারা zime
০ মন্তব্য 343 দর্শন

 

উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় শ্যামনগর সাতক্ষীরা কর্তৃক আটুলিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র অনুষ্ঠিত স্থায়ী ও দীর্ঘমেয়াদী বিশেষ ক্যাম্পের শুভ উদ্বোধন ঘোষনা করলেন সাতক্ষীরা জেলার পরিবার পরিকল্পনার উপ-পরিচালক  রওশন আরা জামান।

আটলিয়া ইউনিয়নের  চেয়ারম্যান আবু সালেহ বাবু র সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা  শাকিল হোসেন ,মেডিকেল অফিসার এমসিএইচ-এফপি  ডাক্তার প্রবীর কুমার মুখার্জি , সাতক্ষীরা TFPA(উপজেলা পরিবার পরিকল্পনা সহকারি),FPI (পরিবার পরিকল্পনা পরিদর্শক )FWA(পরিবার কল্যাণ সহকারী)ওFWV,(পরিবার কল্যাণ পরিদর্শিকা) অফিস সহায়ক,আয়া সহ শ্যামনগরের পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ। বিশেষ ক্যাম্পের অর্জন হয়েছে ইমপ্ল্যান্ট-২৪৭টি, কপারটি-৩৬টি ও স্থায়ী পদ্ধতি-৫২ জন।

প্রাসংঙ্গত :
দীর্ঘদিন আটুলিয়া ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র আগত সেবা গ্রহীতাদের যাতায়াতের জন্য সংযোগ সড়ক ছিল না। আটলিয়া ইউনিয়নের  চেয়ারম্যান আবু সালেহ বাবু সংযোগ সড়কটি তৈরি করে দিয়েছেন এবং আজকের এই বিশেষ ক্যাম্পে সার্বিক সহযোগিতা করেছেন ,এজন্য উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়,শ্যামনগর এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানানো হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন