তালা থানার জালালপুর ইউনিয়নে বিটপুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 319 দর্শন

 

তালা থানার জালালপুর ইউনিয়নের কানাইদিয়া গ্রামে তালা থানা পুলিশে কর্মরত উক্ত ইউনিয়নের বিট কর্মকর্তা এসআই ইমন হাসান বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়েছে।গতকাল ৮ জুন ২০২২খ্রিষ্টাব্দ তারিখ
সন্ধ্যা সাড়ে সাতটার সময় সমাবেশটি শুরু হয় এবং রাত সাড়ে দশটা পর্যন্ত অত্যন্ত সফলতার সাথে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।


এ সমাবেশের সভাপতিত্ব করেন তালা থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তালা সার্কেলের সিনিয়র এএসপি মোহাম্মদ সাজ্জাদ হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা থানার ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম আজাদ,  জালালপুর ইউনিয়নের  চেয়ারম্যান এম মফিদুল ইসলাম লিটু, জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  রবিউল ইসলাম মুক্তি, তালা উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সহ- সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও জালালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  মোড়ল আব্দুর রশিদ, জনাব রামপ্রসাদ,  ইন্দ্র দাস বাপ্পি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ,  মিডিয়া কর্মী এবং জালালপুর ইউনিয়নের সম্মানিত নাগরিকবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত থেকে সমাবেশটিকে সমৃদ্ধ করেছেন।

 

 

 

জালালপুর ইউনিয়ন কে মাদকমুক্ত, মদ, জুয়া বাল্যবিবাহ- ইভটিজিং, জঙ্গি, সন্ত্রাস মুক্তকরণের ঘোষণার মধ্য দিয়ে ইউনিয়নের নেতৃবৃন্দ সমাবেশে উপস্থিত সকল সদস্যবৃন্দের সাথে একাত্মতা ঘোষণা করেন।অনুষ্ঠানে সভাপতির ব্যক্তব্যে ওসি জিহাদ খান বলেন,যে কোন সমস্যায় আপনাদের এলাকার বিট অফিসার কে জানান।তিনি বলেন,আগে মানুষ বিপদে পড়লে থানায় যেতে হতো পুলিশের কাছে আর বর্তমান আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম-বার স্যারের উদ্যোগে দেশের প্রত্যেকটি ইউনিয়নে বিট অফিসার নিযুক্ত করা হয়েছে। ফলে মানুষ বিপদে পড়লে এখন পুলিশ বিপদগ্রস্ত মানুষের বাড়ি গিয়ে সেবা দিয়ে আসে। ওসি জিহাদ খান আরো বলেন,অপরাধ মুক্ত তালা গড়তে আপনারা পুলিশ কে তথ্য দিন, পুলিশ কে বন্ধু ভাবুন,,, দেখবেন পুলিশ আপনাদের সুন্দর একটি সমাজ উপহার দেবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন