বড়দল বাজার থেকে সরকারের খাদ্যবান্ধবের ১,২৭০ কেজি (৪২ বস্তা) চাউল কালো বাজারে বিক্রির অভিযোগে ডিলার মুজিব সানা আটক

দ্বারা zime
০ মন্তব্য 364 দর্শন

 

আশাশুনি উপজেলার বড়দল বাজার থেকে খাদ্য বান্ধব কর্মসূচীর ২৬ বস্তা চাউলসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা ও চাউলের ডিলার মজিবর সানাকে আটক করেছে আশাশুনি থানার সাব-ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান ও সঙ্গীয় ফোর্স । বুধবার বেলা ১২টার দিকে তাকে আটক করা হয়। আটক ডিলার মজিবর সানা (৫০) বড়দল গ্রামের সাজউদ্দীনের ছেলে ও স্থানীয় ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক।

বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আলীম মোল্লা জানান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবার সানা বড়দল ইউনিয়নের চাউলের ডিলার হিসেবে দায়িত্ব পালন করেন। খাদ্য বান্ধব কর্মসূচীর চাউল ১০ টাকায় গরীবদের মাঝে বিক্রি না করে ব্যবসায়ী শাহজাহানের নিকট বিক্রি করে দেন। পরবর্তীতে আশাশুনি থানার অফিসার ইনচার্জ আব্দুস সালামের নেতৃত্বে এসআই মোস্তাফিজ শাহজাহানের দোকানের পেছনে লুকিয়ে রাখা ২৬ বস্তা চাউল উদ্ধার করে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সালাম জানান, খাদ্যবান্ধব কর্মসূচীর (১০ টাকা মূল্যের সরকারি চাউল) চাউল বিতরণ না করে বড়দল ইউনিয়নের চাউলের ডিলার মজিবর সানা ব্যবসায়ী শাহাজাহানের ঘরে গুদামজাত করে রেখেছিলেন। গোপনে ঘটনাটি জানতে পেরে হাতেনাতে ২৬ বস্তা চাউলসহ মজিবরকে আটক করা হয়েছে।

এ ঘটনায় ব্যবসায়ী শাহাজাহানের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে না থেকে যারা দূর্ণীতি-অনিয়মে লিপ্ত হচ্ছেন এমন ঘটনা সামনে আসলেই তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন