ডলার চক্র, ছিনতাই, মাদক ব্যবসা এগুলো ছাড়ুন নয়তো পরিনাম ভয়াবহ : সিনিয়র এএসপি ইয়াছিন আলী

দ্বারা zime
০ মন্তব্য 179 দর্শন

 

আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নের গুনাকরকাটিতে আইন শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে গুনাকরকাটি বাজারের রুস্তম মার্কেট চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ গোলাম কবিরের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) আলহাজ্ব শেখ ইয়াছিন আলী। এসময় তিনি বলেন, কুল্যা ইউনিয়নের কিছু এলাকায় ডলার চক্রের পদচারনা আছে। তাদের বিরুদ্ধে আইন শৃংখলা বাহিনী তৎপর রয়েছে।

তিনি আরও বলেন, এই ইউনিয়নে যারা মাদক ব্যবসা ও সেবন করেন অতিদ্রুত তারা এটি বন্ধ করেন, না হলে আইন শৃংখলা বাহিনী আপনাদেরকে ধরে আইনের আওতায় নিয়ে আসবে। প্রধান অতিথি বলেন, যারা ডলার চক্র, ছিনতাই, মাদক ব্যবসা ও মাদক সেবনের সাথে জড়িত তারা যদি ভালো হয়ে যেতে চান তাহলে তাদের আইন শৃংখলা বাহিনী সাহায্য করবে। এসময় প্রধান অতিথি অপরাধ চক্রের সাথে জড়িতদেরকে ধরে আইনের আওতায় নিয়ে আসতে থানা পুলিশের সাহায্য করতে এলাকাবাসীর প্রতি আহবান জানান।

কুল্যা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল মোমিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য ও সাতনদী পত্রিকার সম্পাদক হাবিবুর রহমান, কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী প্রমুখ। এসময় সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও মাগরিবের নামাজের পরে মহাজনপুর বাবলুর মোড় নামক স্থানে অনুরুপ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন